শিরোনাম:
বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক

পঞ্চগড়ের দেবীগঞ্জে ১৭ কেজি ওজনের ৭ কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

মো: মিজানুর রহমান, পঞ্চগড় জেলা প্রতিনিধি।
  • আপডেটের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
75.5kভিজিটর

পঞ্চগড়ের দেবীগঞ্জে ১৭ কেজি ওজনের কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় মূর্তি পাচারের দায়ে ৩ জনকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকাল পৌনে ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে দেবীগঞ্জ উপজেলার বানুরহাট বাজার এলাকা থেকে ১৭ কেজি ওজনের কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

আটককৃতরা হলেন দেবীগঞ্জ উপজেলার বন্দীরাম এলাকার মৃত মোশাররফ হোসেনের ছেলে মোঃ শাহীন(৪০), তেঁতুলিয়া উপজেলার কৃষ্ণকান্ত জোত এলাকার মৃত আমানত আলীর ছেলে মোঃ হাবিবুর রহমান (৪৮) ও মোঃ একরামুল হকের ছেলে মোঃ শহিদুল (৫৫)।
পুলিশ সূত্রে জানা যায়, কষ্টি পাথরের মূর্তি ক্রয় বিক্রয় হইবে এবং বিদেশে পাচারের উদ্দেশ্যে তিন জন ব্যক্তি বানুরহাট এলাকায় অবস্থান করছে এমন তথ্য আসে গোয়েন্দা পুলিশের কাছে। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা বানুর হাট বাজারে আশ-পাশ ও দোকানে ওৎ পেতে থাকেন। গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোঃ আবু হোসেন এর নেতৃত্বে একটি ফার্মেসীতে প্রবেশের সময় ১৭ কেজি ওজনের বিষ্ণু মূর্তি সহ ৩জনকে আটক করা হয়।
জব্দকৃত কষ্টি পাথরের বিষ্ণু মূর্তিটির উচ্চতা ২৯ ইঞ্চি, প্রন্ত ১১ ইঞ্চি এবং ওজন ১৭ কেজি। মূর্তিটির অনুমানিক বাজার মূল্য ৭ কোটি টাকা।

দেবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম জানায়, “গোয়েন্দা পুলিশের অভিযানে একটি বিষ্ণু মূর্তি সহ ৩ জনকে আটক করা হয়েছে। এঘটনায় দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x