শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

চট্টগ্রামে ১৭ বসতঘর পুড়ে ছাই

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
46.2kভিজিটর

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভা এলাকায় অগ্নিকাণ্ডে ১৭টি বসতঘর পুড়ে গেছে। এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৪০ লাখ টাকা বলে ধারণা করছেন ভুক্তভোগী ও স্থানীয়রা। আজ শুক্রবার (৮ মার্চ) হাটহাজারী পৌরসভার শাহজালাল পাড়ার ইব্রাহিমের কলোনিতে এ অগ্নিকাণ্ড ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে ওই কলোনিতে। এতে পুড়ে গেছে ১৪টি পরিবারের অন্তত ১৭টি বসতঘর।ক্ষতিগ্রস্ত কলোনির মালিক ইব্রাহিম জানান, এ ঘটনায় আমার অন্তত ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আবদুল মান্নান জানান, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনায় আশপাশের আরও অনেক পরিবারের ঘরবাড়ি রক্ষা করা সম্ভব হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামান জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অগ্নিদুর্গতদের সাহায্য-সহযোগিতা করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x