শিরোনাম:
বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক

আমাকে ভালোবেসে আপনারা ভোট কেন্দ্রে পর্যন্ত যান নাই- ড. শাম্মী আহমেদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
89.9kভিজিটর

বরিশালের হিজলায় জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।
৮ মার্চ শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু।

নারী সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণের পর এই প্রথম তিনি তাঁর নিজ নির্বাচনী এরাকায় আসেন। হিজলা উপজেলা মাঠে নাগরিক সংবর্ধনায় হাজারো নেতা-কর্মী অংশগ্রহণ করেন।
সংবর্ধিত এমপি শাম্মী আহমেদ তার বক্তব্যে বলেন, হিজলা-মেহেন্দীগঞ্জে আর কোনো প্রতিহিংসার রাজনীতি চলবে না। দলের নাম ভাঙিয়ে, ভুয়া কমিটির পরিচয় দিয়েে কেউ প্রকৃত আওয়ামী লীগ নেতাকর্মীদের বিভ্রান্ত করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। কোনো অপশক্তি কাছে মাথা নত করা যাবে না।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন এই জনপদের কোন মানুষ চেনো আওয়ামী লীগ দ্বারা নির্যাতিত না হয়। সীমালংঘনকারীদের আল্লাহ পছন্দ করেন না।
যদি আমাদের দলীয় নেতা-কর্মীদের ওপর হামলা-মামলা করে তাঁকেও কঠোর হাতে দমন করা হবে।
প্রধান অতিথি বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুছ তার বক্তব্যে বলেন বরিশাল ৪ হিজলা মেহেন্দিগঞ্জ আসনে জেলা আওয়ামী লীগের অনুমোদিত ব্যতীত কোন সংগঠন যদি কেউ গঠন করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মনছুর আহমেদ, মেহেন্দীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেব আহমেদ, মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম, হিজলা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম মিলন, পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ, আব্দুল লতিফ খান, যুগ্ন সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ দিপু,

বড়জালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবীব হাওলাদার, কৃষক লীগের সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ টিটু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম রায়হান, যুবলীগের সভাপতি মিজানুর রহমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর, কাজির হাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিটি ইউনিয়ন থেকে পৃথক পৃথকভাবে মিছিল নিয়ে অংশগ্রহণ করেন। শুরুতেই নারী এই সাংসদকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা ফুল দিয়ে বরণ করে নেয়। পর্যায় কর্মী উপজেলা প্রশাসন মুক্তিযোদ্ধা সহ নানা শ্রেণী পেশার নেতৃবৃন্দ ফুলের শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x