শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

গোপালগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডে জনতা বাইলেন রাস্তাটি সংস্কারে মেয়রের হস্তক্ষেপ কামনা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
38.2kভিজিটর

বিশেষ সংবাদদাতাঃ গোপালগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডে জনতা বাইলেন( বিধান ছারের বাসার গলি) এর রাস্তাটি চলাচলের জন্য এতটাই সরু যা কিনা বর্তমান ডিজিটাল যুগে অকল্পনীয়। রাস্তাটিতে প্রবেশ করতেই মনে হল এই যুগেও এত সরু রাস্তা দিয়ে কিভাবে চলাচল করে এখানকার লোকজন!

একজন মানুষের মৃত্যু হলে একটা জোম খাট নিয়ে বের হওয়ার কোন উপায় নেই। খাট বাহিরের রাস্তায় রেখে মৃতদেহ আনতে হয়।

কেউ অসুস্থ হলে বা গর্ভবতী কোন রোগীকে জরুরী প্রয়োজনে হাসপাতালে নিতে বা বাহির করতে হলে অ্যাম্বুলেন্স ঢোকার কোন ব্যবস্থা নেই।

অগ্নিকাণ্ডের মত কোন দুর্ঘটনা ঘটলে ফায়ার সার্ভিস ও বিদ্যুৎ সেবা প্রদানকারী সংস্থার গাড়ী প্রবেশের কোন উপায়তো একেবারেই নেই।

স্থানীয় জনগণের সাথে কথা বলে জানাযায় ইতিপূর্বে সাবেক মেয়র মহোদয়দের নিকট হতে রাস্তা প্রশস্তের জন্য বারবার জাননো হলেও কোন ব্যবস্থা নেওয়া হয়নি। কেন কি কারণে ব্যবস্থা নেওয়া হয়নি তা তাদের অজানা।

ঐ রাস্তা ব্যবহারকরী পথচারীরা জানান, গোপালগঞ্জের বর্তমান পৌর মেয়র মহোদয়ের নিকট আমাদের সময়ের দাবি রাস্তাটি প্রশস্থ করে এলাকার জনগণের সাথে তিনি থাকবেন এবং জনেনত্রী ুঙ শেখ হাসিনার উন্নয়নকে গণমানুষের দোরগোড়ায় পৌঁছে দিবেন। এলাকাবাসি অনুরোধ করে বলেন, বর্তমান মেয়র মহোদয় চাইলে পৌর কর্তৃপক্ষের মাধ্যমে বিষয়টি তদন্ত সাপেক্ষে যাচাই বাছাই করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবেন।

এলাকাবাসীর প্রাণের দাবী দ্রুত সমস্যা সমাধানে এগিয়ে আসবেন মেয়র মহোদয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x