শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

১৭ই মার্চ বঙ্গবন্ধু’র জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না,পংকজ নাথ এমপি।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
43.0kভিজিটর

আজ ১১ই মার্চ বরিশালের হিজলায় সম্মিলিত নাগরিক পরিষদের উদ্যোগে
ঐতিহাসিক ৭ই মার্চ বঙ্গবন্ধু কতৃক স্বাধীনতার ঘোষণা, ১৭ই মার্চ জাতির পিতার শুভ জন্মদিন ও ২৬ই মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বরিশাল ৪ হিজলা মেহেন্দীগঞ্জ আসনের এমপি পংকজ দেবনাথ অগ্নিঝরা ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণের উপর গুরুত্ব আরোপ করে তার বক্তব্যে বলেন ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলা নামক এই দেশটির জন্ম হতো না।

তিনি আরো বলেন ৭ ই মার্চ বঙ্গবন্ধুর জাদুর ভাষণের মধ্য দিয়ে বাংলাদেশের নিরস্ত্র মানুষকে উদ্ভুদ্ধ করে। আর তাতে পাকিস্তানিদের বিরুদ্ধে যুদ্ধ করে মুক্তিকামী জনতা বিজয় ছিনিয়ে এনেছিলেন ।

১১ই মার্চ সোমবার বিকাল ৪ টার সময় উপজেলা পরিষদ মাঠে সম্মিলিত নাগরিক কমিটির আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার ইসমাইল হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত মেজর মহসিন শিকদার, বরিশাল জেলা আওয়ামীলীগের সদস্য উপাধাক্ষ সাজাহান তালুকদার, উপজেলা, ভাষা সৈনিক নায়েব আব্দুল কুদ্দুস, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ, আওয়ামীলীগের সহ সভাপতি ইকবাল হোসেন মাতুব্বর, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম সরদর, সাংগঠনিক সম্পাদক সার্জেন্ট অবসরপ্রাপ্ত হাফিজ মাহমুদ, মাষ্টার নাসির উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,হরিনাথপুর ইউনিয়ন চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার প্রমুখ।

আলোচনা সভার সঞ্চালনা করেন উপজেলা কৃষকরীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু ও যুবলীগ নেতা কাজি লিয়াকত হোসেন।

অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে বলেন মার্চ মাস একটি ঐতিহাসিক মাস এই মাসে যেমন ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস অসংখ্য ইতিহাস রয়েছে। আলোচনা সভায় হাজার হাজার নেতা কর্মী ও সাধারণ মানুষের অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x