শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ইপিজেড থানা পুলিশের বিশেষ অভিযানে সাজা পরোয়ানাভূক্ত পলাতক আসামী খোকন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
29.2kভিজিটর

চট্টগ্রাম নগরীর সিএমপি ইপিজেড থানা এলাকায় পুলিশের বিশেষ অভিযানে সিআর-১৫/২২, ধারা-এন আই এ্যাক্ট ১৩৮ সংক্রান্তিক সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ইপিজেড থানা অফিসার ইনচার্জ মোহাম্মাদ হোছাইন এর নির্দেশনায় ১০ মার্চ ২০২৪ তারিখ,এএসআই (নিঃ) মোঃ শফিকুল ইসলাম ও এএসআই/ বিষ্ণু কান্তি দে, সঙ্গীয় ফোর্সসহ ইপিজেড থানা এলাকায় অভিযান চালিয়ে সিআর-১৫/২২, ধারা-এন আই এ্যাক্ট ১৩৮ সংক্রান্তে সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ খোকন’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর না-মোঃ খোকন, পিতা-মৃত আবুল বশর, মাতা-রিজিয়া বেগম, সাং- সুফি বাড়ি, থানা-ইপিজেড, জেলা-চট্টগ্রাম। ইপিজেড থানা পুলিশ সাংবাদিকদের জানান গ্রেফতারকৃত আসামীকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x