শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

সাপাহারে জমি দখল নিয়ে মারপিটের ঘটনায় দুই নারী আহত, গ্রেপ্তার-১

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
31.8kভিজিটর

নওগাঁর সাপাহারে জমির সমানের অংশ দখলকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় দুই জন নারী আহত হয়েছে। এঘটনায় সাপাহার থানায় ভুক্তভোগী নুরজামান বাদী হয়ে একটি মামলা দায়ের করলে আহসান হাবিব নামে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে যায়, উপজেলার মধুইল মৌজাস্থ ৮ শতক জমি ওই গ্রামের জোহর আলীর ছেলে নুরজামান একই গ্রামের আঃ গনি মিয়ার কাছে ক্রয় সূত্রে প্রাপ্ত হয়। উক্ত জমির সামনের অংশে দখলকে কেন্দ্র করে আঃ গনি মিয়ার ছেলে আব্বাস আলীদের মনমালিন্য হয়ে আসছিলো। এরই জের ধরে গত ১০ মার্চ বিকেল অনুমান ৫ টার দিকে অভিযোগে উল্লেখিত বিবাদীরা উক্ত জমিতে টিনের বেড়া দিয়ে ঘিরতে থাকে।

এসময় তাদের বাধা দিতে গেলে প্রতিপক্ষের আঘাতে মোসাঃ সেলিনা বিবি (৪০) সহ নুরজামানের স্ত্রী কাধে এবং মাথার চান্দিতে কেটে গিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম হয় এবং শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

এঘটনায় নুরজামান বাদী হয়ে ৭ জনকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দিলে ওই রাতে মামলা রেকর্ড করা হয়। পরদিন সকালে মামলার দুই নম্বর বিবাদী আহসান হাবিবকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

এবিষয়ে জানতে চাইলে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের হয়েছে। এক জন আসামীও গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x