শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

ইউপি সদস্যের মুক্তির দাবীতে মানববন্ধন

আরিফুজ্জামান চাকলাদার ফরিদপুর প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
35.5kভিজিটর

ইউপি সদস্য মুক্তির দাবীতে সদর ইউনিয়নে মানব বন্ধন

ফরিদপুরের আলফাডাঙ্গায় র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন( র‍‍্যাব) এর হাতে গ্রেফতার হওয়া মামলায় ইউপি সদস্য শরিফুল ইসলাম সরফেজের অবিলম্বে মুক্তি ও তদন্তপূর্বক ওই মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে পরিবার ও এলাকাবাসী।

গত বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে সদর ইউনিয়ন পরিষদের সামনে সকল শ্রেণী পেশার মানুষের উপস্থিতি মানববন্ধন পালন করেন স্থানীয়রা ও পরিবার ৷

সরিফুল ইসলাম ৩নং আলফাডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

মানববন্ধনে আওয়ামীলীগনেতা আব্দুর রাজ্জাক বলেন,নির্বাচিত ইউপি সদস্যের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ এলাকার চিহ্নিত একটি কুচক্রী মহল পরিকল্পিতভাবে সরফেজ মেম্বরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা ও হয়রানি মামলা দায়ের করে।

স্ত্রী সুইটি বেগম,আমার স্বামীর মতো এতো ভাল মানুষ আর কোথাও নেই,হাজারের মধ্যে ও পাওয়া যাবে না।সে এ ধরনে কাজ করেনি,তাকে ফাঁসানো হয়েছে।

তার মা নিলুফা বেগম বলেন, পরিত্যাক্ত রান্নাঘরে পাতার নিচে নষ্ট অস্ত্র রেখে আমার ছেলেকে ধরানো হয়েছে।আল্লাহ এর বিচার করবে।কান্নায় ভেঙ্গে পড়ে বলেন এলাকাবাসী এমন ষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির দাবি জানায়।

আরো বক্তারা বলেন, ১০ বছর ধরে সুনামের সাথে ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন শরিফুল । উদ্দেশ্য প্রণোদিত ভাবে একটি কুচক্রী মহল তার জনপ্রিয়তা সহ্য করতে না পেরে মিথ্যা মামলায় তাকে ফাঁসিয়েছে। তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা তদন্তপূর্বক প্রত্যাহার ও অবিলম্বে তার মুক্তির দাবি জানান তারা। এলাকাবাসী এমন ষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির দাবি জানায়।

ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন বুলবুল বলেন মানববন্ধন এ বিষয় আমি কিছুই জানি না,সরকারি সংস্হা র‍‍্যাব ধরেছে।তবে র‍‍্যাব মতো সুনামধন্য সংস্হা কখনো মিথ্যা, ষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা দেয় ন

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x