শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

হিজলায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন এর শেষ বিদায়।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
91.3kভিজিটর

হিজলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন এর শেষ বিদায় অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। আজ ১৬ই মার্চ দুপুর ১২টা ৩০ মিনিটে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদের বিভিন্ন দফতর ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ মরহুম আলতাফ হোসেন এর মরদেহে পুষ্পার্ঘ্য অর্পণ এর মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন করেন।

দুপুর ২টায় স্থানীয় ডাঃ খাদেম হোসেন মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে হাজারো জনতার অংশগ্রহণে তার শেষ জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে। এসময়ে উপস্থিত ছিলেন বরিশাল ৪ হিজলা মেহেন্দীগঞ্জ আসনের সাংসদ পংকজ দেবনাথ, গুয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান তালুকদার, বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার,

হিজলা গৌরব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার নাসির উদ্দীন হাওলাদার, হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার, হিজলা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাষ্টার ইসমাইল হোসেন, ইকবাল হোসেন মাতুব্বর হিজলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপু, পন্ডিত সাহাবুদ্দিন আহমেদ।

জানাজা নামাজ শেষে তার পারিবারিক কবরস্থানে মায়ের কবরস্থানের পাশে তার দাফন সম্পন্ন করা হয়েছে। মরহুম আলতাফ হোসেন এর ৫৭ বছর এর জীবন ছিলো বর্নাঢ্য। রাজনৈতিক ক্যারীয়ারে ছাত্রলীগ সেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন তিনি ।

গত ২ বছর যাবত লিভার সিরোসিসে আক্রান্ত আলতাফ হোসেন মৃত্যুর সময়ে তার পরিবারে ২ ছেলে ১ মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x