শিরোনাম:
শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত

গোপালগঞ্জে ছাদ থেকে পড়ে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

লুৎফর সিকদার - গোপালগঞ্জ প্রতিনিধি।
  • আপডেটের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
22.8kভিজিটর

গোপালগঞ্জে ছাদ থেকে পড়ে অজ্ঞাত এক নারী নিহত (৩০) হয়েছে। পরে এই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ( ১৫ মার্চ) দুপুরে জেলা শহরের ব্যাংকপাড়া এলাকার চাঁদমারী রোডের মহিদুল ইসলামের বাড়ির উঠান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।তবে এখন পর্যন্ত নিহত ওই অজ্ঞাত নারীর নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, দুপুরের দিকে মহিদুল ইসলামের বাড়ীর টিনের চালে হঠাৎ করে বিকট শব্দ হয়। এসময় বাড়ির লোকজন ঘর থেকে বের হয়ে ওই নারীর মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি আরো জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না কি আত্মহত্যা। বিষয়টি আমরা গভীরভাবে তদন্ত করছি। তবে এখন পর্যন্ত নিহতের নাম পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

বাড়ীর মালিক মহিদুল ইসলাম মহিদ বলেন, আমি নামাজ পড়ার জন্য অযু করতে ছিলাম। এসময় আমার বাসার একটি টিনের ঘরের উপর শব্দ হয়। আমিসহ আমার পরিবারের লোকজন ও প্রতিবেশিরা এগিয়ে আসলে মৃত অবস্থায় এক নারীকে দেখতে পাই। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে। তবেকোন বাড়ির ছাদ থেকে এই লাশ পড়েছে তা দেখতে পাইনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x