শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

 হিজলায়  প্রান্তিক জেলেদের মাঝে গরু ও ছাগল বিতরণ

হিজলা প্রতিনিধি।। 
  • আপডেটের সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
21.1kভিজিটর

ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বরিশালের হিজলা উপজেলার প্রান্তিক জেলেদের মাঝে গরু, ছাগল ও জাল বিতরণ করা হয়েছে।

১ এপ্রিল বিকাল ৪ টায় স্থানীয় সাংসদ পংকজ নাথ  উপজেলা ৬ টি ইউনিয়নের ৪৮ জেলের মাঝে গরুর বকনা বাছুর ২০ জেলেকে ছাগল, ৪০ জেলেকে জাল বিতরণ করেন।

এসময় পংকজ নাথ তাঁর বক্তব্যে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ভালোবাসেন। এ জন্য প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহারস্বরূপ এগুলো দেওয়া হয়েছে। এই ধারাবাহিকতায় উপজেলার বাকি সুবিধাভোগী জেলেদের এই প্রকল্পের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুদীপ্ত কুমার সিংহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম, বীরমুক্তিযোদ্ধা মহসিন সিকদার, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার নাসির উদ্দীন, হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার ইসমাইল হোসেন,  যুবলীগ নেতা কাজী লিয়াকত,  ছাত্রলীগ সভাপতি সোলাইমান,  সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x