শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

পঞ্চগড়ের তেঁতুলিয়া থেকে ১৫০০ কেজি পলিথিন উদ্ধার।

পঞ্চগড় জেলা প্রতিনিধি মো: মিজানুর রহমান
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
33.9kভিজিটর

পঞ্চগড়ের তেঁতুলিয়া থেকে ১৫০০ কেজি পলিথিন উদ্ধার। পঞ্চগড় জেলা প্রতিনিধি

পঞ্চগড়ে গোপন সংবাদের ভিত্তিতে প্রায় দেড় হাজার কেজি পলিথিন জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) শহরের তেঁতুলিয়া মহাসড়কের সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে এই পলিথিনগুলো জব্দ করে পঞ্চগড় পরিবেশ অধিদফতর। বিষয়টি নিশ্চিত করেছেন অধিদফতরের সহকারী পরিচালক ইউসুফ আলি।
পরিবেশ অধিদফতর সূত্রে জানা গেছে, সৈয়দপুর থেকে ট্রাকযোগে বিপুল পরিমাণ পলিথিন পঞ্চগড় শহরে আনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এতে পরিবেশ অধিদফতরের সহোযোগিতায় ছিল পঞ্চগড় শহর সদর থানার কর্মকর্তাগণ।
অভিযানে তারা জেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থান নেন। এ সময়, পলিথিনবাহী একটি ট্রাক আটক করা হয়। ওই ট্র্রাক থেকে ১ হাজার ৪০০ কেজি পলিথিন জব্দ করা হয়।
জানা গেছে, পঞ্চগড়ের চার ব্যবসায়ীকে দেয়ার জন্য ট্রাক যোগে ১৮টি বস্তায় পলিথিনগুলো আনা হচ্ছিল। পলিথিনগুলোর আনুমানিক মুল্য প্রায় তিন লক্ষ টাকা। এ ঘটনায় নিষিদ্ধ পলিথিন বহনকারী ট্রাক ও চালকসহ জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পরিবেশ অধিদফতর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x