শিরোনাম:
শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত

গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

লুৎফর সিকদার - গোপালগঞ্জ প্রতিনিধি।
  • আপডেটের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
28.3kভিজিটর

গোপালগঞ্জের কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে স্পৃষ্ট হয়ে দুই কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ মার্চ) রাতে উপজেলার নিজামকান্দি ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কৃষকেরা হলেন- নিশ্চিন্তপুর গ্রামের বিশ্বম্বর বিশ্বাসের ছেলে সনাতন বিশ্বাস (৫৫) এবং একই গ্রামের মান্নান শেখের ছেলে কালু শেখ (৪৫)।

স্থানীয়রা জানান, নিশ্চিন্তপুর গ্রামের তাজের বিশ্বাস ও হারুন বিশ্বাস শনিবার রাতে তাদের ধানক্ষেতে ইঁদুর মারার জন্য জিআই তারের সঙ্গে বিদ্যুতের সংযোগ দিয়ে ফাঁদ পেতে রাখেন। রাতে ধানক্ষেতে সেচ দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন সনাতন বিশ্বাস ও কালু শেখ।

দীর্ঘ সময় পরেও তারা বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে তানজের বিশ্বাস ও হারুন শেখের জমিতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদের জিআই তারে সনাতন বিশ্বাস ও কালু শেখকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

কাশিয়ানী থানার রামদিয়া তদন্ত কেন্দ্রের পরিদর্শক আব্দুল্লাহ আল-মামুন গণমাধ্যমক জানিয়েছেন , সনাতন বিশ্বাস ও কালু শেখ নামের দুই কৃষক বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x