শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

কাথুলী ইউনিয়নের বিভিন্ন গ্রামে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফারুকের মতবিনিময় সভা।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফারুকের জনসংযোগ
35.8kভিজিটর


গাংনীর কাথুলী ইউনিয়ন পরিষদের বিভিন্ন গ্রামে নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ ও মতবিনিময় করেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক হোসেন।
বিকেলে গাংনীর কাথুলী ইউনিয়নের বিভিন্ন গ্রামে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফারুকের মতবিনিময়

কাথুলী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সহগল পুর থেকে আসন্ন ৬ষ্ঠ বারের মত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ফারুক হোসেন জনগনের সাথে মতবিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন গাংনী পৌরসভার সাবেক কাউন্সিলর নবীর উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহাদ্দেস আলী, শামীম হোসেন সহ ছাত্রলীগ, যুবলীগের নেতৃবৃন্দ।

এ সময় সহগলপুর গ্রাম থেকে মতবিনিময় সভা শুরু করে কাথুলী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের জনগনের সাথে সাক্ষাৎ করার কথা জানিয়ে যাত্রা শুরু করেন।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক হোসেন জানান, আমি পেশায় একজন ব্যাবসায়ী ব্যাবসা থেকে টাকা উপার্জন করে যতটুকু পেরেছি মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। ছোট বেলা থেকেই মানবিক কাজে এগিয়ে যেতে পছন্দ করতাম সেই সুবাদে মানুষের পাশে থাকার জন্য আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। যাতে করে মানুষের পাশে থাকার জন্য এই দায়িত্ব আমাকে দায়বদ্ধতায় পরিনত করে।আগামী তে জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি জনগনের সাথে এবং পাশে থেকে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x