শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

সালথায় দরিদ্র জেলেদের মাঝে ছাগল বিতরণ

শরিফুল হাসান সালথা (ফরিদপুর) প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
25.1kভিজিটর

ফরিদপুরের সালথায় ২০২৩-২০২৪ অর্থ বছরের তৃতীয় ধাপে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্পের আওতায় দরিদ্র জেলে এবং মৎস্যজীবীদের বিকল্প কর্মসংস্থান

সৃষ্টির লক্ষ্যে উপকরণ হিসেবে ছাগল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ৯টায় উপজেলা মৎস্য অধিদপ্তর সালথা এর বাস্তবায়নে উপজেলা পরিষদের চত্বরে এই ছাগল বিতরণ করা হয়।

এসময় বিভিন্ন ইউনিয়নের বাছাইকৃত ২০জন দরিদ্র জেলেকে ২টি করে মোট ৪০টি ছাগল, ২০ টি খোয়াড়, ২০ বস্তা ছাগলের দানাদার খাবার, কৃমিনাশক ট্যাবলেট ও ভ্যাকসিন প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বালী, উপজেলা মৎস্য অফিসার শাহ মো. শাহারিয়ার জামান সাবু, উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মো. নাহিদুল ইসলাম প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x