শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

কালুরঘাটে কলেজছাত্রী নিহতের ঘটনায় চালক গ্রেফতার

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : বুধবার, ১ মে, ২০২৪
17.0kভিজিটর

চট্টগ্রামের কালুরঘাট ফেরিঘাটের বেইলি ব্রিজে টেম্পুর নিচে চাপা পড়ে কলেজছাত্রী ফাতেমা তুজ জোহরা (১৯) নিহতের ঘটনায় চালকের বিরুদ্ধে মামলা হয়েছে।
গতকাল মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে টেম্পুচালক রেজাউল করিম জিসানকে (২১) আদালতে সোপর্দ করা হয়েছে।

টেম্পুচালক রেজাউল করিম জিসান উপজেলার ৯নং আমুচিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের খরঞ্জপাড়ার আবু বক্করের ছেলে। সোমবার (২৯ এপ্রিল) রাতে নিহত কলেজছাত্রীর ভাই মো. রফিকুল ইসলাম বাদী হয়ে টেম্পুচালকের বিরুদ্ধে ৯৮/১০৫ সড়ক পরিবহন আইনে বোয়ালখালী থানায় মামলা করেন।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আছহাব উদ্দিন বলেন, ঘটনার পরপরই টেম্পুটি জব্দ ও টেম্পুচালককে আটক করা হয়েছিল। মামলার পর চালককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে বোয়ালখালী থেকে নগরীর কলেজে যাওয়ার পথে কালুরঘাট ফেরিঘাটের বেইলি ব্রিজে টেম্পুর নিচে চাপা পড়ে শিক্ষার্থী ফাতেমা তুজ জোহরা (১৯) নিহত হন।

তিনি বোয়ালখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম কধুরখীল হানিফা বাড়ির মো. হাসানের মেয়ে। বোয়ালখালী থানার উপ-পরিদর্শক আবু মুসা সাংবাদিকদের বলেন, ফেরিতে ওঠার ব্রিজে একটি টেম্পুর নিচে চাপা পড়ে মেয়েটি। পুলিশের সহযোগিতায় স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, প্রাথমিকভাবে জেনেছি গাড়িটি হঠাৎ পেছনের দিকে আসতে থাকে। ওই সময় গাড়ির পেছনে ছিলেন ফাতেমা। সেখানে চাপা পড়েন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x