শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

দ্বিতীয় ধাপে সুনামগঞ্জের চারটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রনজিৎ চৌধুরীর বিশাল মোটর সাইকেল শো-ডাউন প্রতিক বরাদ্দ

সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
25.0kভিজিটর

আগামী ২১ মে দ্বিতীয় ধাপে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর,ধর্মপাশা,জামালগঞ্জ ও তাহিরপুর এই চারটি উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিক বরাদ্দ দিয়েছেন নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার সকাল ১১টায় চারটি উপজেলার অসংখ্যা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা মোটর সাইকেল শো-ডাউন করে নিজ নিজ নির্বাচনী এলাকা হতে তাদের কর্মী সমর্থকদের নিয়ে আসেন জেলা শহরের রির্টানিং অফিসারের কার্যালয়ের সামনে।

পরে জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী প্রার্থীদের প্রতিক ঘোষনা করেন। এদিকে জেলার বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জেলা যুবলীগের সিনিয়র সদস্য ও ফতেপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন তার বিশাল কর্মী সমর্থকদের নিয়ে হাজারো মোটর সাইকেল শো-ডাউন করে জেলা রির্টানিং অফিসারের কার্যালয়ের সামনে আসেন। কর্মী সমর্থকদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। রনজিৎ চৌধুরী রাজন দোয়াত কলম প্রতিক পেলে উচ্ছ্বাসে ফেটে পড়েন তার সমর্থনরা।

এ সময় তার সাথে ছিলেন,ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ,পলাশ ইউপি আওয়ামীলীগের সভাপতি আখলাকুর রহমান মখলিছ,বীর মুক্তিযোদ্ধা চান্দু মিয়া,সমাজসেবক স্বপন,শেখ দিলোয়ার হোসেন,সাবেক ইউপি সদস্য মনসুর আহমদ,সমাজসেবক জহিরুল ইসলাম আর্মি,বীর মুক্তিযোদ্ধা জয়কুমার তালুকদার,ফতেপুর ইউপির ৩নং ওয়ার্ড ইউপি সদস্য নজরুল ইসলাম,পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি বিপ্লব কুমার তালুকদার,মোটর সাইকেল সমিতির সিনিয়র সহ সভাপতি মোঃ শুক্কুর আলী,নুর আহমেদ,সাবেক ইউপি সদস্য জগন্নাথ বিশ্বাস ও জগদীষ চৌধুরী প্রমুখ।

বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রনজিৎ চৌধুরী রাজন বলেছেন, অবহেলিত এই বিশ্বম্ভরপুর উপজেলায় শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান,যুব উন্নয়ন, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ডসহ অবকাঠামো উন্নয়নে তিনি নির্বাচিত হলে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

তিনি বলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনা দীর্ঘদিন ধরে দেশের জনগনের ভোটে নির্বাচিত হয়ে দেশকে উন্নত,সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করে যাচ্ছেন। তিনি তার একজন একনিষ্ট কর্মী হিসেবে এই বিশ^ম্ভরপুরকে একটি পরিচ্ছন্ন আধুনিক উপজেলা গড়ে তোলার দৃঢ প্রত্যয় ব্যক্ত করে আরো বলেন পুরো বিশ্বম্ভরপুর উপজেলায় পরিবর্তনের যে জোয়ার উঠেছে তাতে তিনি আগামী ২১ মের নির্বাচনে উপজেলার সকল ভোটার তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x