শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

গোপালগঞ্জে মোটর সাইকেল চাপায় কলেজ ছাত্র নিহত!

লুৎফর সিকদার- গোপালগঞ্জ প্রতিনিধি।
  • আপডেটের সময় : শনিবার, ৪ মে, ২০২৪
21.4kভিজিটর

গোপালগঞ্জে মোটর সাইকেল চাপায় সাগর বিশ্বাস (২২) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। গত শুক্রবার (৩ মে) রাতে গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

এর আগে বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসেম মজুমদার এ তথ্য নিশ্চত করে বলেন,নিহত সাগর বিশ্বাস গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া গ্রামের সঞ্জিব বিশ্বাসের ছেলে।

সে জেলা শহরের সরকারী বঙ্গবন্ধু কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র। শিক্ষার্থী সাগর বিশ্বাস ঢাকা-খুলনা সহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় দ্রুতগামী একটি মোটর সাইকেল তাকে চাপা দিলে সে মারাত্মক আহত হন।পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিসাধিন অবস্থা সে মারা যায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x