শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ভাঙ্গন পাড়ের মানুষের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পংকজ নাথ এম পি

হিজলা প্রতিনিধি।
  • আপডেটের সময় : রবিবার, ৫ মে, ২০২৪
21.7kভিজিটর

বরিশালের হিজলা উপজেলার নদী ভাঙ্গন রক্ষা বাঁধের কাজের অগ্রগতি পরিদর্শন করলেন স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথ।

অনুমোদিত ৬২৮ কোটি টাকার নদী ভাঙ্গন রক্ষা বাঁধের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংসদ সদস্য পঙ্কজ নাথ বলেন সর্বদায় ভাঙ্গনপাড়ের মানুষের পাশে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। তিনি আরো বলেন নদী ভাঙ্গনের শিকার হয়ে বিলীন হয়ে যাওয়া ক্ষতিগ্রস্ত সকলকে পূর্ণবাসনের জন্য তালিকা তৈরি হচ্ছে। যা ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে বাস্তবায়ন করা হবে।

নদী ভাঙ্গনের শিকার হওয়া একাধিক ব্যক্তি বলেন এরই মধ্যে উপজেলা সংলগ্ন এলাকার প্রায় তিনটি, হরিনাথপুর ইউনিয়নের দুটি, ধুলখোলা ইউনিয়নের তিনটি গ্রাম নদীগর্ভে বিলীন হয়ে কয়েক হাজার পরিবার সবকিছু হারিয়ে নিঃস্ব।

এখনো অনেকে থাকছে খোলা আকাশের নিচে আবার কেউবা বেরিবাঁধের পাশে। নদীর ভাঙ্গন রক্ষা কাজ শুরু হওয়ায় একদিকে যেমন রক্ষা পাবে উপজেলা পরিষদ অন্যদিকে নদীর কিনারের মানুষের মাঝে বইছে স্বস্তির হাওয়া।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার, বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপদক্ষ শাজাহান তালুকদার, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন হাওলাদার, হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুর রহমান শিকদার, উপজেলা কৃষক লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক কাজী লিয়াকত সহ বিভিন্ন পর্যায় নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x