শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

চট্টগ্রামে শাহ আমানত বিমানবন্দর এয়ার অ্যারাবিয়ার ফ্লাইটে ত্রুটি ১৬৪ যাত্রী হোটেলে

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
20.3kভিজিটর

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে শারজাহগামী এয়ার অ্যারাবিয়ার একটি ফ্লাইট নির্ধারিত সময়ে ছেড়ে যায়নি। আজ শুক্রবার (১০ মে) সকাল পৌনে ৭টায় ফ্লাইটটি শারজাহ’র উদ্দেশ্যে যাওয়ার কথা ছিল। পরে বোর্ডিং নেওয়া ১৬৪ যাত্রীকে হোটেলে নেওয়া হয় বলে জানিয়েছে এয়ার অ্যারাবিয়ার।

তবে কখন ফ্লাইটটি ছেড়ে যাবে সে বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি এয়ার এরাবিয়া এবং চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর কর্তৃপক্ষ। এর আগে শুক্রবার সকালে যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বিমানটি।

এয়ার অ্যারাবিয়ার ওই ফ্লাইটে শারজাহ থেকে ক্রুসহ ১৫৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রামে আসে। বিমানটির হাইড্রোলিক সমস্যা ছিল বলে জানিয়েছে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর কর্তৃপক্ষ। সূত্র জানায়, ওই ফ্লাইটটি সকাল ৭টা ৫ মিনিটে বিমানবন্দরে অবতরণের কথা থাকলেও প্রায় ১ঘণ্টা ৩৫ মিনিট বিলম্বে সকাল ৮ টা ৫০ মিনিটে অবতরণ করে।

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তাসলিম আহমেদ সাংবাদিকদের বলেন, সকাল ৮টা ৫০ মিনিটে শারজাহ থেকে আসা এয়ার অ্যারাবিয়ার ফ্লাইটটিতে হাইড্রোলিক প্রেসারের সমস্যা ছিল। ফ্লাইটটির ল্যান্ড করার পর রানওয়ে ট্যাক্সি করার সুযোগ ছিল না।

পরে বিমানটিকে রানওয়ে থেকে টেনে টারমার্কে নিয়ে এসেছি। এটি জরুরি অবতরণ নয়। তিনি বলেন, ফ্লাইটটি এখনো চট্টগ্রাম বিমানবন্দরে রয়েছে। তাদের প্রকৌশলীরা আসবেন। ফ্লাইটটির ত্রুটি সারিয়ে রাতেই তাদের ফ্লাই করার কথা রয়েছে। পাশাপাশি ওই বিমান পরবর্তীতে শারজাহগামী যাত্রীদের হোটেলে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x