শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সোহেল আহমদ সাজু, বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ১১ মে, ২০২৪
27.6kভিজিটর

আগামী ২১মে দ্বিতীয় ধাপে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের প্রচার প্রচারনা যখন তুঙ্গে ঠিক তখনই বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকের প্রার্থী রনজিত চৌধুরী রাজন প্রতিপক্ষ ঘোড়া প্রতীকের প্রার্থী দিলীপ কুমার বমর্ণের কর্মী সমর্থকদের উপর হামলা ও প্রতিপক্ষের সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি চিত্তরঞ্জন গোস্বামী,আওয়ামী লীগের সাবেক সহ সাধারণ সম্পাদক মমিনুর ইসলাম মানিক,বিশ্বম্ভরপুর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান সোলেমান তালুকদার সমাজসেবক আলমগীর আলম,

বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ আল-আমিন,ধনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তার হোসেন, বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন কোভিদ পাপন,উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুপম তালুকদার,বিশ্বম্ভরপুর উপজেলা বঙ্গবন্ধু মুক্তিযোদ্ধা সৈনিক আহ্বায়ক পারবেজ দুলাল,পলাশ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাধাকান্ত দাস প্রমূখ।

শনিবার ১১ মে বিকালে বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাবে ঘোড়া প্রতীকে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মন এর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়া ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি অভিযোগ করে বলেন, গতকাল শুক্রবার দুপুরে ফতেপুর ইউনিয়নের মুরারী চাঁদ উচ্চ বিদ্যালয়ের সামনে দোয়াধ কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী রণজিৎ চৌধুরী রাজন তার কর্মী সমর্থকদের নিয়ে জড়ো হয় । পরে আমার সমর্থকদের উপর অতর্কিত হামলা চালিয়ে তিন সমর্থকে আহত করে। তারা হাসপাতালে চিকিৎসাধীন আছে। তিনি আরো বলেন আমার নির্বাচন বানছাল করার জন্য একটি মহল চেষ্টা চালিয়ে যাচ্ছে ।আর তারই প্রতিফলন ঘটেছে গতকালক ।

অত্র এলাকার সাধারণ ভোটাররা এর জ্বলন্ত প্রমাণ। আহতরা হলেন স্থানীয় ফতেপুর ইউনিয়নের সোহাগ আহমেদ শিমাল,স্থানীয় ডাঃ শফিকুল ইসলাম ও ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান প্রবোধ চন্দ্র রায়ের ছেলে গৌতম রায়। তারা বিশ্বম্ভরপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী(দোয়াধ কলম প্রতিকের) রনজিৎ চৌধুরী রাজনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন তার কর্মী সমর্থকদের উপর হামলার হয়েছে। তিনি আরো বলেন আমার গাড়ির উপর হামলা করে আমার গাড়ির গ্লাস ভেঙে ফেলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x