শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

চট্টগ্রামে চুরি হওয়া সিএনজি উদ্ধার আটক এক

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম প্রতিনিদি
  • আপডেটের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
25.4kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালীতে চুরি হওয়া সিএনজিচালিত অটোরিক্সা উদ্ধারসহ মো. হাসানুল ইসলাম প্রকাশ হাসান (৩২) নামের এক চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ১৪ মে (মঙ্গলবার) রাত ১১ টা ৪৫ মিনিটের দিকে উপজেলার আমতল এলাকা থেকে সিএনজিচালিত অটোরিক্সাসহ চোরকে গ্রেফতার করা হয়। তিনি চরখিদিরপুর এলাকার মনিরুল ইসলামের ছেলে বলে জানা যায়।

উদ্ধার হওয়া অটোরিক্সার চালক ছৈয়দুল হক বলেন, গত ১৩ মে (সোমবার) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের বড়ুয়ার টেক এলাকার একটি কমিউনিটি সেন্টারের সামনে রাস্তার উপর সিএনজি চালিত অটোরিক্সাটি রেখে চা পান করতে যান। এ সুযোগে চোর তাঁর অটোরিক্সাটি নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে থানায় মামলা করেন তিনি।

গাড়িটির রেজিষ্ট্রেশন নম্বর- চট্টগ্রাম-থ-১২-৩৬৮৮, ইঞ্জিন নং- AFMBUJ04815 এবং গাড়িটি সবুজ রংয়ের। বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ ওসি আছহাব উদ্দীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামীকে আমতল এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে এবং গাড়িটি উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের ছয়টি মামলা রয়েছে। আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x