শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বিশ্বম্ভরপুরে নির্বাচনে আচরণবিধি লঙ্গনের দায়ে চেয়ারম্যান এক প্রার্থীকে জরিমানা

সোহেল আহমদ সাজু, বিশ্বম্ভরপুর সুনামগঞ্জ::
  • আপডেটের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
33.3kভিজিটর

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ২য় দাপের চেয়ারম্যান প্রার্থী রনজিত চৌধুরী রাজনকে জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার ১৫ মে সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বরে রনজিত চৌধুরী রাজনের সমর্থকেরা দোয়াত কলম মার্কার সমর্থনে মিছিল দিলে তাৎক্ষণিক এসে মিছিলটি আটকে দেন বিশ্বম্ভরপুরের সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিল্পী রানী মোদক। তখন চেয়ারম্যান প্রার্থী রনজিত চৌধুরী রাজনকে উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনী প্রচারণায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এবিষয়ে বিশ্বম্ভরপুর উপজেলার সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিল্পী রানী মোদক জানান, দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী রনজিত চৌধুরী রাজনের কর্মী সমর্থকেরা বাদ্যযন্ত্র বাজিয়ে নির্বাচনী প্রচারণায় আচরণবিধি লঙ্ঘন করলে তাৎক্ষণিক প্রার্থীকে মোবাইল কোর্টের মাধ্যমে দশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x