শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

গোপালগঞ্জে উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান সহ ৭৩ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে

লুৎফর সিকদার- গোপালগঞ্জ প্রতিনিধি:-
  • আপডেটের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
25.5kভিজিটর

গোপালগ‌ঞ্জ সদর উপ‌জেলা পরিষদ নির্বাচন পরব‌র্তি স‌হিংসতায় গু‌লি‌তে নিহতের ঘটনায় বিজয়ী চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান ভূঁইয়া সহ ৭৩ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।

বৃহস্প‌তিবার (১৬মে) রা‌তে নিহতের বোন পারুল বেগম বাদী হয়ে এই হত্যা মামলা দায়ের করেন। মামলায় নির্বাচিত চেয়ারম্যান সহ ২৩জনের নাম উল্লেখ করা হয়েছে। আর অজ্ঞাত আসামী করা হয়েছে আরো ৪০/৫০জনকে। তবে এই ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কেউকে গ্রেপ্তার করতে পারেনি।

গোপালগঞ্জ থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ আনিচুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন এবং আসামী গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে বলে জানান।

মঙ্গলবার (১৩মে) রাত সাড়ে ৮ টার দিকে চন্দ্রদিঘলিয়া গ্রামে প্রতিপক্ষের গুলিতে ওসিকুর ভূইয়া নিহত সহ ওই ঘটনায় আরো অন্ততঃ ৬জন আহত হয়। এঘটনার পর গত বুধবার ও বৃহস্পতিবার এলাকাবাসী দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে আসছে।

অন্যদিকে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে আগামী রবিবার (১৯ মে) গোপালগঞ্জ ডিসি অফিস ঘেরাও কর্মসূচী পালনের ঘোষণা করেছে পরাজিত চেয়ারম্যান প্রার্থী বিএম লিয়াকত আলী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x