শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে

গোপালগন্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
34.6kভিজিটর

টুংগীপাড়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে আজ শুক্রবার । এ উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

সকালে শ্রদ্ধা নিবেদন শেষে ব্ঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুস্বাস্থ্য ও সার্বিক মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

এসময় সেখানে টুংগীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সেক্রেটারি ও নব নির্বাচীত উপজেলা চেয়ারম্যান মো: বাবুল শেখ, সহ সভাপতি ইলিয়াস হোসেন,পৌর আওয়ামী লীগ সভাপতি শেখ সাইফুল ইসলাম,পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x