শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫

সুবীর দাস নওগাঁ
  • আপডেটের সময় : রবিবার, ২৬ মে, ২০২৪
24.8kভিজিটর

নওগাঁ জেলার সদর উপজেলার বাস টার্মিনাল সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় মূলহােতাসহ ৩৩জনকে হাতেনাতে গ্রেফতার করেছে রাজশাহী র‍্যাব-৫।

শনিবার(২৫মে) দুপুরে বাস টার্মিনাল,তাজের মােড়,পাহাড়পুর গুড়ির মােড়সহ বিভিন্ন এলকা হতে তাদের গ্রেফতার করা হয়।

রবিবার(২ মে) সকালে নওগাঁ সদর মডেল থানায় গ্রেফতাকৃতদের বিরুদ্ধে পৃথক ৩টি চাঁদাবাজির মামলা করা হয়েছে।

আজ রবিবার(২৬মে) দুপুর ২টার সময় প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-৫।

গ্রেফতারকৃতরা হলেন,জেলার মহাদবপুর উপজলার ধনঞ্জইল এলাকার আব্দুল মজিদের ছেলে মুলহােতা সােহেল মৃধা(৩৫),বগুড়া জেলার আদমদীঘি উপজেলার বর্শিপুর সরদার পাড়া এলাকার ময়েজ উদ্দীনের ছেলে জুয়েল হাসন(৪০),সদর উপজলার পার-নওগাঁ এলাকার হাসন আলীর ছেলে সুলতান আলম মিলন(৫০)সহ ৩৩জন।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানাে হয়,নওগাঁ জেলার কয়েকটি পয়েন্টে একটি চক্র দীর্ঘদিন ধরে পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজি করে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে ঐদিন(২৫মে) দুপুরে র‍্যাব-৫্এর একটি টিম তিনটিভাগে বিভোক্ত হয়ে বালুডাঙ্গা বাস টার্মিনাল হতে মহাদেবপুর, নজিপুর,মাতাজি,কত্তিপুর,নওহাটা ও তাজের মাড়ো হতে আত্রাই, রানীনগর এবং
পাহাড়পুর গুড়ির মােড় হতে পাহাড়পুর,মহাদেবপুর,বদলগাছি বাস,ট্রাক,সিএনজি, অটােরিকশা সহ অন্যাণ্য যানবাহন হতে আসা-যাওয়ার পথে চাঁদা উত্তােলনরত অবস্থায় চাঁদাবাজ চক্ররে মুলহােতা সােহেল হােসেনসহ ৩৩জনকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x