শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

বোয়ালমারীতে জমিজমার বিরোধে একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে আহত

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : বুধবার, ২৯ মে, ২০২৪
22.5kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে জমিজমার বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে আজাদ মিয়া ও তার পরিবারের তিন সদস্যকে কুপিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলেন; সৈয়দপুর গ্রামের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত রাজা মিয়ার ছেলে আজাদ মিয়া (৪৫), তাঁর স্ত্রী নাসিমা বেগম (৩৮), ও মেয়ে আর্জিনা (২০)।

এ নিয়ে ভুক্তভোগীর ভাতিজা রাসেল মিয়া বাদী হয়ে ৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ৪৮।

মামলা ও স্থানীয় সূত্র জানা যায়, মঙ্গলবার (২৮ মে) বিকেলে উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে মো. আজাদ মিয়ার পরিবারের ৩ সদস্যদের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুত্বর আহত করে একই গ্রামের আলমগীর (২৮), তার মা শাহনা খাতুন বুড়ি (৪৫)।
এর পূর্বে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে দু পরিবারের ভেতর। সে বিরোধের জেরে আসমী আলমগীর ও তার মা শহানা খাতুন বুড়ি ভাড়াটিয়া সন্ত্রাসীদের এনে আজাদ মিয়ার পরিবারে উপর নৃশংস হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। আহতরা বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় রয়েছে।

বোয়ালমারী থানার ওসি শহিদুল ইসলাম জানান, মারামারির বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে। রাতে একজন আসামীকে আটক করা হয়েছে। আসামীকে বুধবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x