শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

আলফাডাঙ্গায় শহীদ জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকীতে দোয়া ও আলেচনা সভা

আলফাডাঙ্গা প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
17.0kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছে ।গত বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে ৪ টার দিকে হাসপাতাল রোড অস্হায়ী দলীয় কার্যালয়ে এ দোয়ার আয়োজন করে স্থানীয় বিএনপি ও সকল অঙ্গসংগঠন দল।

উপজেলা বিএনপি’র আহবায়ক আ: মান্নান মিয়া আব্বাসের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সদস্য সচিব মো: নুর জামান খসরু ও যুগ্ম আহ্বায়ক উপজেলা বিএনপি মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায়, উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সহ-সভাপতি ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল ইসলাম প্রধান অতিথির বক্তব্য রাখেন।

আহবায়ক পৌর বিএনপি রবিউল হক, যুগ্ম আহ্বায়ক পৌর বিএনপি ইস্রাফিল মোল্লা, আহ্বায়ক পৌর যুবদল সৈয়দ মিজান, ফরিদপুর জেলা ছাত্রদল সহ-যুগ্ম সম্পাদক নেয়ামত পারভেজ, যুগ্ম আহ্বায়ক উপজেলা ছাত্রদল আরব আলী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x