শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

গোপালগঞ্জ ধান গবেষণা ইনস্টিটিউটে দুর্নীতি অনিয়ম চরমে

গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ৩১ মে, ২০২৪
24.2kভিজিটর

গোপালগঞ্জ ধান গবেষণা ইনস্টিটিউটে চলছে চরম অনিয়ম আর দুর্নীতি। হলে কি হবে।এসব অনিয়ম দেখার কেউ নেই। সরেজমিন গোপালগঞ্জ ধান গবেষণা ইনস্টিটিউটে গিয়ে দেখা গেছে সেখানে আমন ধানের কোনো প্রদর্শনী প্লট তৈরী করা হয় নাই। ধান গবেষণা ইন্সটিটিউটের মুল ভবনের পাশে নির্মিত হচ্ছে আরকটি ভবন।

কর্মকর্তাদের চোখের সামনেই ভবন নির্মাণে খুবই নিম্ন মানের মালামাল ব্যবহার কর হচ্ছে। ভবন নির্মাণের কোন নিয়মনীতি পালন করছেনা ঠিকাদার প্রতিষ্ঠান ঢালী কনস্ট্রাকশন লিমিটেড। এসব ব্যাপার নিয়ে কথা বলা হলে ধান গবেষণা ইনস্টিটিউটের সিনিয়র সায়েন্টিফিক অফিসার ড.জাহিদুল ইসলাম বলেন,আমি সকলকে সঠিকভাবে কাজ করতে নির্দেশনা দিয়েছি। পরে ওই কর্মকর্তাকে গোপালগঞ্জ ধান গবেষণা ইনস্টিটিউটে ২০২৩-২৪ অর্থ বছরের প্রদর্শনী,মাঠ দিবস,প্রশিক্ষণ, পরিদর্শনসহ অন্যান্য সকল কর্মসুচি সম্পর্কে জানতে চাইলে তিনি সেসব বিষয় নিয়ে কথা বলতে অস্বীকৃতি জানান।

তিনি বলেন,আমার কাছে কোনো নথিপত্র নেই। পরে আসেন। নথিপত্র সংগ্রহ করে সকল তথ্য জানাতে পারবো। আমার ব্যবহৃত গাড়িটি রিকুইজিশন করেছে সংশ্লিষ্ট কতৃপক্ষ। আমি কোনো কাজ করতে পারছিনা। সাংবাদিকরা এসব বিষয় নিয়ে লিখতে পারেনা কেনো বলেও তিনি প্রশ্ন রাখেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x