শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

চট্টগ্রামে তুচ্ছ ঘটনায় মারামারিতে শিক্ষার্থীর মৃত্যু, আটক এক

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
19.6kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে মো.আরিফ (১৫) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় সাকিব নামে একজনকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার (২ জুন) বিকেলে উপজেলার ৫নং সারোয়াতলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বেঙ্গুরা এলাকায় এ ঘটনা ঘটেছে।এ সময় আহত আরিফকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের রেফার করা হয় ।

রাত ৯টার দিকে চমেক হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন। নিহত আরিফ উপজেলার সারোয়াতলী ইউনিয়নের দেলোয়ার হোসেন সওদাগর বাড়ির মো.জাকির হোসেনের ছেলে। সে শাকপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তারা ২ ভাই, ১ বোন।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত নিহতের পিতা মো.জাকির হোসেন বলেন, বিকেলে স্কুল ছুটির পর আরিফ ঘরে আসে। এরপর চা-নাস্তা খেয়ে বাড়ির পাশে খেলতে গিয়েছিল। সেখানে খেলার সময় প্রতিবেশি সাকিবুল ইসলামের সাথে ঝগড়া হয়। এ নিয়ে সাকিবসহ কয়েকজনে মিলে আরিফকে মেরে রাস্তা ধারে ফেলে রাখে। স্থানীয় ইউপি সদস্য মো.আব্বাস উদ্দিন বলেন, খেলার সময় দুই বন্ধু সাকিব ও আরিফের মধ্যে ঝগড়া হয়েছিলো।

এনিয়ে সাকিব, তার ভাই ও মা মিলে আরিফকে মেরেছে বলে জানতে পেরেছি। এতে আরিফ নামের ছেলেটা মারা গেছে। এঘটনায় পুলিশ সাকিবকে আটক করেছে। বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আছহাব উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x