শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

গোপালগঞ্জে ৪টি আইসক্রিম ফ্যাক্টরী সিলগালাসহ জরিমানা!

লুৎফর সিকদার-গোপালগঞ্জ:
  • আপডেটের সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
16.5kভিজিটর

গোপালগঞ্জ সদর উপজেলার চরমানিকদাহ গ্রামে অবৈধ আইসক্রীম ফ্যাক্টরীতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৪টি ফ্যাক্টরীকে ৩লাখ টাকা জরিমানা করেছে।সেই সাথে এসব ফ্যাক্টরীকে স্থায়ীভাবে সিলগালা করে দিয়েছেন।

গতকাল মঙ্গলবার ০৪ জুন সন্ধ্যায় গোপালগঞ্জ সদর উপজেরা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোহসিন উদ্দীন এই জরিমানা করেন এবং অবৈধ এসব ফ্যাক্টরী সিলগালা করে দেন।

দীর্ঘদিন ধরে এসব অনুমোদনহীন আইসক্রীম ফ্যাক্টরীতে মানব শরীরের জন্য ক্ষতিকর রং ব্যবহার করে আইসক্রীম তৈরী করে আসছিল।যার উৎপাদন তারিখ ও মেয়াদ উত্তীর্ন তারিখ ছিলনা।

আগামীতে যাতে এ ধরনের অনুমোদনহীন আইসক্রীম কেউ তৈরী এবং বাজারজাত না করে সেজন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

এ সময় সহকারী- কমিশনার(ভূমি)বাবলী শবনম, ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক শামীম হাসান উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x