শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

বোয়ালখালী থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার আসাদুজ্জামান

এম মনির চৌধুরী রানা বোয়ালখালী প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
16.3kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখাল থানা বার্ষিক পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো.আসাদুজ্জামান। গত (১ জুন) শনিবার বিকেলে ওই থানা পরিদর্শন করেন তিনি।

বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে তিনি বোয়ালখালী থানার সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন। পরিদর্শন উপলক্ষ্যে বোয়ালখালী থানায় উপস্থিত হলে পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামানকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো.আছহাব উদ্দিন।

পরিদর্শনের শুরুতেই বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আছহাব উদ্দিনের নেতৃত্বে বোয়ালখালী থানা পুলিশের একটি চৌকস দল ‘গার্ড অব অনার’ দেয়। পরবর্তী সময়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বোয়ালখালী থানা কম্পাউন্ড, মালখানা, হাজতখানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সরকারি অস্ত্রগুলো সরেজমিন পরিদর্শন করেন। তিনি থানায় কর্মরত অফিসার ও ফোর্সদের দৈনন্দিন কার্যক্রম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্টারগুলো পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বোয়ালখালী থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার করার মাধ্যমে অপরাধ দমনে জনগণকে সম্পৃক্ত করার আহ্বান জানান।

পাশাপাশি নিয়মিত টহল জোরদার, গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধির মাধ্যমে গ্রেপ্তারি পরোয়ানা নিষ্পত্তি ও মাদকবিরোধী অভিযান পরিচালনা, মামলা তদন্তের ক্ষেত্রে গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে কর্মকর্তাদের প্রয়োজনীয় নির্দেশনা দেওয়াসহ সবাইকে পেশাদারত্বের সঙ্গে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান।

পরিদর্শন শেষে অতিরিক্ত পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করে তাঁদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং সমস্যা সমাধানের জন্য বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x