শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

৬ষ্ঠ ধাপের আলফাডাঙ্গা উপজেলা নির্বাচনে তিন পদে বিজয়ী প্রার্থী হলেন

আরিফুজ্জামান চাকলাদার আলফাডাঙ্গা প্রতিনিধি।
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
19.2kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গায় ৬ষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচন(৪র্থ পর্যায়) বুধবার (৫জুন)অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৪০ টি ভোটকেন্দ্রের ২৫৫ টি ভোটকক্ষে ৯৯ হাজার ৫৬৫ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। ৪০ জন প্রিজাইডিং অফিসার ও ২৫৫ জন সহকারী প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করেন। মোবাইল স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি মোতায়েন ১৪ টি। পুলিশ সদস্য ও আনসারসহ ৮৫০ সদস্য। মোবাইল ও স্ট্রাইকিং বাই ফোর্স ২ টি।

আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এরমধ্যে চেয়ারম্যান পদে ৯ জন ভোট পেয়েছে কাজী মনিরুল হক (মোটরসাইকেল)১৪৭২২ ,এ কে এম জাহিদুল হাসান (কাপ-পিরিচ)১০৮৭৮, এস এম মিজানুর রহমান (টেলিফোন)৭৪৪৮,শেখ তাহিদুর রহমান মুক্ত (আনারস)৪৮৮০,খান বেলায়েত হোসেন (দোয়াত-কলম)৩১৫৩, আবুল খায়ের খান বুরুজ (হেলিকপ্টার)১১৭২,শেখ আব্দুর রহমান জিকো (জোড়া ফুল) ৩০৮৩ও শেখ দেলোয়ার হোসেন (উট)১৮৪০,আহসান উদ্দৌলা রানা (শালিক)৪১৫।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৭ জনের ভোটের সংখ্যা ইয়াছিন মোল্যা (তালা)১৮৪৯১,তৌকির আহমেদ ডালিম (টিউবওয়েল)১১৬৯৫,খান আমিরুল ইসলাম (টিয়াপাখি)৬৯৯৩, কাজী শহিদুল ইসলাম সজল (মাইক)৫২২৭, মুরাদ হোসেন (উড়োজাহাজ)২২৭১, মোমিনুর রহমান সবুজ (চশমা) ১৯১০ও হুমায়ুন মোল্যা (বই) ৫৬৩ ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন,আছিয়া খানম (পদ্মফুল)৯৭৬৭, দিপালী রায় (হাঁস)৭৪৭৭,শারমিন আফরোজ সুমি (তীর-ধনুক)৭২০৬,রিনিয়া বেগম (কলস)৫০৫৭,বিউটি বেগম (প্রজাপতি)৪৬৭৬,লায়লা পারভীন (ফুটবল)৪২৫০,বিউটি বেগম (বৈদ্যুতিক পাখা) ৪০৭৬ মনোয়ারা ছালাম (ফুলের টব) ৩৩৩০ ভোট পেয়েছে।
বেসরকারি ভাবে নির্বাচনে চেয়ারম্যান পদে কাজী মনিরুল হক,ভাইস চেয়ারম্যান ইয়াছিন মাস্টার, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. আছিয়া খানমকে ঘোষণায় করা হয়।

উপজেলা নির্বাচন তদারকি দায়িত্বে সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল মোঃ ইমরুল হাসান আলফাডাঙ্গা নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হবে। ছোটখাটো যেসব সমস্যা মাঠে আছে, সেগুলো যাতে না হয়, সে জন্য প্রশাসন অত্যন্ত সতর্ক রয়েছে।কামারগ্রামে, বেড়িরহাট, মহিষারগোপ বিচ্ছিন্ন ঘটে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়ে নিয়ন্ত্রণ করেছি।ঝুঁকিপূর্ণ গ্রামগুলো আর যাতে কোন অঘটন না ঘটে সেদিকে বিশেষ নজরদারীতে রয়েছে।

১ কাজি মনিরুল হক
২ ইয়াসিন মাষ্টার
৩ মোসা. আছিয়া খানম

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x