শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বোয়ালখালীতে বসুন্ধরা শুভসংঘের সেলাই প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
27.7kভিজিটর

বোয়ালখালীতে বসুন্ধরা শুভ সংঘের উদ্যোগে অসচ্ছল নারীদের নিয়ে সেলাই প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার সৈয়দপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় হল রুমে এ প্রশিক্ষণ কেন্দ্রটি উদ্বোধন হয়।

বসুন্ধরা শুভ সংঘের বোয়ালখালী শাখার সভাপতি নুরুল আবছার হিরার সভাপতিত্বে ও তাসলিমা জিন্নাতের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর, শুভ সংঘের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রানা মিত্র, কালের কণ্ঠের চট্টগ্রাম ব্যুরো প্রধান মুস্তফা নঈম, বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরী, পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম, বৃহত্তর চট্টগ্রামের সভাপতি এস.এম এ জুয়েল, পল্লী বিদ্যুতের পরিচালক আশরাফ উদ্দীন কাজল, নাসরিন সুলতানা, ইয়াসমিন রিকু ও কালের কণ্ঠের বোয়ালখালী প্রতিনিধি এস.এম নাঈম উদ্দীন।

অনুষ্ঠানে জহুরুল ইসলাম জহুর বলেন, প্রশিক্ষণ শেষে যদি একটি মেশিন না পায় তাহলে সে প্রশিক্ষণের দাম নেই। তবে বসুন্ধরা শুভ সংঘ প্রশিক্ষণ শেষে বিনা মূল্যে একটি করে প্রত্যেককে সেলাই মেশিন উপহার দিচ্ছে শুনে আমি খুব আনন্দিত। প্রশিক্ষণের পর সেলাই মেশিন পেয়ে অসচ্ছল নারীরা স্বাবলম্বী হবে। বসুন্ধরা শুভ সংঘ অসচ্ছল নারীদের স্বাবলম্বী করার উদ্যোগ নিয়েছে। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x