শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের ছয় সিন্ডিকেট গ্রেপ্তার

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
17.2kভিজিটর

চট্টগ্রাম নগরে মোটরসাইকেল চোর চক্রের একটি প্রিপেইড সিন্ডিকেটের সন্ধান পেয়েছে পুলিশ। যার সদস্যরা নগরীর বিভিন্ন জায়গায় মোটর সাইকেল চালকের অবস্থান বুঝে মাস্টার কী দিয়ে দুই মিনিটে মোটরসাইকেল নিয়ে সটকে পড়েন। পরে এসব চোরাই মোটর সাইকেল কিছু পার্টস পরিবর্তন করে সিন্ডিকেটের সদস্যদের দিয়ে চট্টগ্রামে বিভিন্ন উপজেলায় বিক্রি করেন। গতকাল বৃহস্পতিবার (৬ জুন) বিশেষ সূত্রের খবরে নগরীর মাছুয়াঝর্ণা এলাকায় অভিযান চালিয়ে চক্রটির মূলহোতা মো. আবিদ হোসেন শ্রাবনকে (২০) আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

এসময় তার কাছ থেকে হোন্ডা লিভো মডেলের একটি মোটরবাইক জব্দ করা হয়। পরে তার কাছ থেকে তথ্য নিয়ে একে একে ধরা হয় সিন্ডিকেটের আরও পাঁচ সদস্য মো. আজিজুর রহমান(২৪), মো. রাফি (৩১), মো. আব্দুল্লাহ আল আবেদ প্রকাশ তুহিন (২৪), মো. শাহাদাত হোসেন প্রকাশ খোকা (২৭), মো. জমির হোসেন (২০)। এদের কাছ থেকে উদ্ধার হয় আরও তিন মোটর সাইকেল। পুলিশের ক্রাইম ডেটা ম্যানেজমেন্ট সিস্টেম সিডিএমএস বলছে, আটক আবিদ হোসেন শ্রাবণের বিরুদ্ধে চট্টগ্রামের কোতোয়ালী, পাহাড়তলী, হালিশহর, চবকবাজার ও আকবরশাহ থানায় মোট ৮টি গাড়ি চুরির মামলা আছে।

মো. আজিজুর রহমানের বিরুদ্ধে চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও কোতোয়ালী থানায় মোট ৫টি মামলা আছে। মো. রাফির বিরুদ্ধে চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানায় ১টি মামলা আছে। কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মুহাম্মদ মোশাররফ হোসাইন বলেন, আসামী আজিজ বিগত ৮ মাস পূর্বে একটি অপহরন মামলার ঘটনায় জেল হাজতে যাওয়ার পর সেখানে আসামী মো. আবিদ হোসেন শ্রাবণের সাথে সখ্যতা গড়ে উঠে।

আজিজ আবিদ হোসেন শ্রাবণের কাছ থেকে অভিনব কায়দায় মোটরসাইকেল চুরির ঘটনার বর্ণনা শুনে শ্রাবণকে জেল হাজত হতে জামিন করানোসহ যাবতীয় সকল ব্যবস্থার দায়িত্ব সে নেওয়ার প্রস্তাব দেয় এবং বিনিময়ে শ্রাবণ তাকে জামিনে বের হওয়ার পর যত মোটরসাইকেল চুরি করবে সবগুলো মোটরসাইকেল আজিজের নিকট সাপ্লাই দিবে।

এরপর বের হয়ে আর চার ৫ জন নিয়ে গড়ে তুলে চোরাই মোটর সাইকেলের ‘প্রিপেইড সিন্ডিকেট’। শ্রাবণ প্রতিটি গাড়ি চুরির জন্য আজিজের নিকট থেকে পেত অগ্রীম টাকা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x