শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সাভানা পার্ক থেকে মাছ চুরির সময় হাতেনাতে ধরা খেলো দুদক কর্মকর্তাদের কাছে

গোপালগন্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
26.3kভিজিটর

সাবেক আইজিপি বেনজীর আহমেদের মালিকানাধীন গোপালগঞ্জের সাভানা ইকো ও ন্যাচারাল পার্ক সম্প্রতি ক্রোক করেছে আদালত। ওই ক্রোক সম্পত্তি থেকে চুরি করার সময় প্রায় ৬০০ কেজি মাছ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন।

গত শুক্রবার রাতে এসব মাছ জব্দ করা হয়। এ সময় জব্দকৃত মাছ বিক্রি করে সরকারি কোষাগারে প্রায় ৮৩ হাজার ৭০০ টাকা জমা দেয়া হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সোহেল মো: জিল্লুর রহমান রিগ্যান জানান, ওই রিসোর্ট থেকে মাছ ধরে বিক্রি করার সময় মাছ জব্দ করা হয়। পরে তা নিলামে বিক্রি করা হয়।

এদিকে বেনজির আহমেদের সাভানা ইকো ও ন্যাচারাল পার্কের দায়িত্ব নিয়েছে গোপালগঞ্জ জেলা প্রশাসন। গতকাল শনিবার সকালে এ দায়িত্ব গ্রহণ করে জেলা প্রশাসন। এখন থেকে তাদের নিয়ন্ত্রণে থাকবে ওই পার্ক। তবে দর্শনার্থীদের জন্য পার্কটি এখনই খোলা হচ্ছে না বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x