শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : সোমবার, ১০ জুন, ২০২৪
14.0kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভা আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি অভিভাবক সদস্য পদে প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সোমবার (১০ জুন ) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিভাবক ভোটাধিকার প্রয়োগ করে এবং তাদের প্রতিনিধি নির্বাচিত করেন।

ম্যানেজিং কমিটির সাধারন অভিভাবক সদস্য প্রতিনিধি পদে ৩ জন ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য ২ জন প্রার্থী অংশ নেন। মোট ভোটার সংখ্যা ২৩৯ যার মধ্যে পুরুষ ১৮১ ও মহিলা ১৮৬ জন ভোট দেন। প্রার্থীদের মধ্যে মো.মহসিন শেখ ১৪০ ভোট পেয়ে প্রথম, কাজী মোসাররফ ১৩৩ ভোট পেয়ে দ্বিতীয়, মো. লিটন মিয়া ৪৩ ভোট তৃতীয় হয় এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মোসা. শেফালী বেগম ১০৭ ভোট, আফরোজা বেগম ৬৭ ভোট পেয়েছে।

এদের মধ্যে সাধারন অভিভাবক সদস্য মো.মহসিন শেখ, কাজী মোসাররফ ও মোসা. শেফালী বেগম বিজয়ী ঘোষনা করা হয়।
নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন,
মো.আশরাফুর রহমান,সহকারী প্রিজাইডিং অফিসার মো. বদিউজ্জামান,সহকারী প্রিজাইডিং অফিসার মো. রেজওয়ান ইসলাম।নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে থানা অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x