শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

নওগাঁয় নেশাগ্রস্ত হয়ে বাড়ি ফেরায় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার

নাহিদ হাসান নওগাঁ প্রতিনিধি:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
18.4kভিজিটর

নওগাঁর নিয়ামতপুরে ছেলের লাঠির আঘাতে আহত বাবা গদেন কুজুরের (৭০) মৃত্যু হয়েছে। বুধবার (১২ জুন) সকাল ৯ টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সাদাপুর জিগাবাড়ি গ্রামে ছেলে সজিব কুজুর (৩০) তার বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করে।

নিহত গদেন কুজুর ওই গ্রামের মৃত ছবি কুজুরের ছেলে। পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে , গদেন কুজুর নেশাগ্রস্ত ছিল। দীর্ঘ দিন অসুস্থ থাকার পরও গতকাল মঙ্গলবার রাতে নেশা করে বাড়ি ফেরায় ছোট ছেলে সজিব কুজুর বাবার ওপর চড়াও হয়।

কথাকাটাকাটির একপর্যায়ে বাড়িতে পড়ে থাকা লাঠি দিয়ে মাথায় আঘাত করে। লাঠির আঘাতে রক্ত বন্ধ না হওয়ায় রাতেই স্হানীয় ক্লিনিকে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে নেওয়া হয়। আজ সকালে তাঁর মৃত্যু হয়। অভিযুক্ত ছেলে সজিব কুজুরকে গ্রেপ্তার করে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, নিহত গদেন কুজুরের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x