শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
22.8kভিজিটর

গত ২৯-০৫-২০২৪ইং তারিখে প্রকাশিত দৈনিক সমকাল, অনলাইন ভিত্তিক পোর্টাল বিডি ক্রাইম ও The News24 এ “প্রবাসীর ২৩ লাখ টাকা আত্মসাৎ” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। এই সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মোঃ ইউনুস মিয়া।

তিনি বলেন, আমাকে জড়িয়ে যে সংবাদটি প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণরূপে মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত এবং ভিত্তিহীন।

সৌদী প্রবাসী নুর আলম আমার কাছে ব্যক্তিগতভাবে টাকা পাবে না। আমতলী ইসলামী শিক্ষা উন্নয়ন সমিতির কার্যক্রম চলাকালীন সময় সমিতির যে অর্থ ছিল তাহা ২০১৫ সালের ৩১ ডিসেম্বর সমিতির সিদ্ধান্ত মোতাবেক লেনদেন পরিশোধ করা হয় যাহা রেজুলিউশন এ উল্লেখ রয়েছে।

২০২৩ সালের ১১ ডিসেম্বর আমতলী সিনিয়র জুডিশিাল ম্যাজিস্ট্রেট আদলতে আমাকে বিবাদী করে নুর আলম মামলা দায়ের করলে আদালত কুকুয়া ইউপি চেয়ারম্যানকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিলে, চেয়ারম্যান আমাকে এ ব্যাপারে কোন জিজ্ঞাসাবাদ না করে তিনি এক পক্ষের কথা শুনে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

তিনি আরও জানান, আমাকে ভয়ভীতি দেখিয়ে জোড় পূর্বক ৩০০ টাকার নন জুডিশিয়াল স্টাম্পে আমার স্বাক্ষর নিয়ে সম্পূর্ণরূপে মিথ্যা, বানোয়াট ঘটনা সাজিয়ে চুক্তিপত্র তৈরি করে আমার জমি ও বাড়ি জোড় পূর্বক দখল করে নেয়।

আমাকে জড়িয়ে নুর আলম তার ফেইসবুক আইডিতে আমার ছবি বিকৃত করে আমার মান ক্ষুন্ন করার জন্য বিভিন্ন সময় পোস্ট দিয়ে আসছে, যা সাইবার ক্রাইমের অপরাধেরও সামিল।
আমি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x