শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বোয়ালখালীতে ভ্যান উল্টে শিশুসহ আহত ৩

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : শনিবার, ১৫ জুন, ২০২৪
19.8kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালীতে মোটর চালিত থ্রি-হুইলার ভ্যান গাড়ি (ভটভটি) নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে বিলে পড়ে ৩ জন আহত হয়েছে। শনিবার (১৫ জুন) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার দক্ষিণ সারোয়াতলী ইমামুল্লারচর শোকর আলী শাহ মাজার গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় ৫নং সারোয়াতলী ইউনিয়নের বেঙ্গুরা এলাকার দেলোয়ার হোসেন সওদাগর বাড়ির মনজুর আলমের ছেলে ইমতিয়াজ হোসেন (৮), নিজাম উদ্দিনের ছেলে মো. সাগর (১৮) ও ভ্যানচালক মিলন (৪৫) আহত হয়েছেন।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নাবিলা জানান, আহত ইমতিয়াজ হোসেন ও মো. সাগরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী মো. শহীদুল ইসলাম বলেন, বিকেল সাড়ে চারটার দিকে মোটরচালিত একটি ভ্যান গাড়ি সড়কে থাকা এক শিশুকে চাপা দিয়ে বিলে পড়ে যায়। গাড়ির সামনের সীটে চালক ও হেলপার বসে ছিলেন। তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x