শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

লুৎফর সিকদার-গোপালগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ১৯ জুন, ২০২৪
24.7kভিজিটর

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস, প্রাইভেটকার ও ব্যাটারিচালিত অটোরিকশা ত্রিমুখি সংঘর্ষ হয়েছে। এতে অটোচালকসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন প্রায় ১০জন যাত্রী।

মঙ্গলবার (১৮ জুন) সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত অটোরিকশার চালক মুকসুদপুর উপজেলার মোল্লাদী গ্রামের শুকুর আলীর ছেলে রাজিব শেখ (২২) এবং একই গ্রামের মৃত. কুটি মিয়া শেখের ছেলে শাহেব আলী শেখ (৫০) ।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম গণমাধ্যমকে জানান, বরিশাল থেকে ঢাকাগামী মাদারীপুর পরিবহনের যাত্রীবাহী একটি বাস এবং মুকসুদপুর থেকে বরিশালগামী একটি প্রাইভেটকার চরপ্রসন্নদী এলাকায় এলে একটি ব্যাটারিচালিত ইজিবাইককে সাইড দিতে গেলে ত্রিমুখী সংঘর্ষ ঘটে।

এতে প্রাইভেটকার ও ইজিবাইকটি দুমড়ে মুচড়ে গেলে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ১২ জন আহত হন। পরে খবর পেয়ে স্থানীয়দের সহায়তা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাজিব ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আলী মারা যান।

গুরুতর আহতদের ফরিদপুর হাসপাতালে এবং মাদারীপুরের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরও জানান, এ ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়ক দিয়ে প্রায় ২ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকলে প্রায় ৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত যানগুলো সড়িয়ে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x