শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের আশুরোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

আরিফুজ্জামান চাকলাদার আলাফাডাঙ্গা প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
25.8kভিজিটর

বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী এবং ফরিদপুর -১ আসনের( আলফাডাঙ্গা,বোয়ালমারী, মুধুখালি) এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের আশুরোগ মুক্তি কামনা দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

গতকাল রাতে ফরিদপুরের আলাফাডাঙ্গা উপজেলায় গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীদের উদ্যোগে গোপালপুর বাজারে আয়োজিত এই দোয়া মাহফিলে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী’র আশুরোগ মুক্তি কামনা করা হয়।

এ সময়ে উপস্হিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আতাউর রহমান সাইক্লোন, গোপালপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ইনামুল হাচান,গোপালপুর ইউনিয়ন কৃষকলীগ সাবেক সাধারণ সম্পাদক হায়েম উদ্দিন,প্রেসক্লাব আলফাডাঙ্গা সভাপতি আরিফুজ্জামান চাকলাদার আপেল,

সাবেক ছাত্রলীগ নেতা ইমদাদুল ইসলাম প্রমূখ।মোনাজাত পরিচালনা করেন,কামারগ্রাম স্কুল কলেজ জামে মসজিদের ইমাম হাফেজ মো.ওহিদুজ্জামান।আয়োজনে গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সহযোগী সংগঠন।তবে মন্ত্রী ব্যক্তিগত কর্মকর্তা মো. সাহিদুল ইসলাম তৃতীয় মাত্রাকে বলেন স্যার এখন সুস্হ ও ভালই আছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x