শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বরিশাল নগরীতে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ২৩ জুন, ২০২৪
17.9kভিজিটর

বরিশাল নগরীর উত্তর আমানতগঞ্জ এলাকায় দৈনিক আলোকিত বরিশালের চিফ রিপোর্টার সাংবাদিক তারিকুল ইসলামের উপর আতর্কিত হামলা চালিয়ে গুরুতর যখম করে স্থানীয় একদল সন্ত্রাসী বাহিনী।

ভুক্তভোগী সাংবাদিক তরিকুল ইসলামের ভাষ্যমতে জানা যায়, বিগত কয়েকদিন আগে অভিযুক্ত সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে তাদের অপকর্ম ও অবৈধ ব্যবসা-বাণিজ্য নিয়ে ধারাবাহিকভাবে কয়েকটি সংবাদ প্রকাশ করেন ভুক্তভোগী সাংবাদিক তারিকুল ইসলাম। এতে ক্ষিপ্ত হয়ে মিরাজ (৪৮) পিতা,মোহাম্মদ আলী সিকদার, সবুজ (৪৮) পিতা,চান্দে আলী, শাকিল পিতা,ছাদেম আলী সিকদার, সেলিম পিতা ইদ্রিস,জহির পিতা সবুজ, তামিল সিকদার পিতা সবুজ সিকদার,তাকবীর পিতা নয়ন সিকদার নামের একদল সন্ত্রাসী বাহিনী ২২ তারিখ সকাল ১০ টার দিকে ভুক্তভোগী সাংবাদিকের বাসার সামনে তাকে একা পেয়ে অন্তর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনায় বরিশাল কোতোয়ালি মডেল থানায় বরিশাল টাইমসের সম্পাদক ভুক্তভোগী সাংবাদিক তরিকুল ইসলামের ছোট ভাই সাংবাদিক হাসিবুল ইসলাম বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন ।

এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিক তরিকুল ইসলাম বলেন, গত ১০ বছর ধরে কালু শিকদার ও মিরাজ বাহিনীর নেতৃত্বে এলাকায় ভূমিদস্যুতা, চুরি, ছিনতাই, মাদক সাপ্লাই, চাপিলা, জাটকা এবং রেণুপোনা পাচারের মত অবৈধ ব্যাবসা পরিচালিত হয়ে আসছে আমানতগঞ্জ তালতলী এলাকায় । আমি সত্য ও ন্যায়ের পক্ষে কাজ করি, অপরাধী যারাই হোক তাদের কারো সাথে আপোষ করি না সংবাদ প্রকাশের জেরে আমার উপর যে হামলা হয়েছে তার সুষ্ঠু বিচার ও আসামিদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

খবর পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান, সাংবাদিক তরিকুল ইসলামের সহকর্মী সাংবাদিক ফয়সাল রাকিব, সৈয়দ বাবু, লিটন বাইজিদ, বেলাল হোসেন সিকদার, এইচ এম সোহেল, শহিদুল ইসলাম, হাসিবুল ইসলাম ও বরিশাল সম্মিলিত সাংবাদিক ফোরামের অন্যান্য নেতৃবৃন্দ গন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x