শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

গোপালগঞ্জে ইমাদ পরিবহনের দুর্ঘটনায় প্রাণ হারালো বাবা, ছেলে আহত

লুৎফর সিকদার-গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ২৪ জুন, ২০২৪
26.4kভিজিটর

গোপালগঞ্জের এই ইমাদ পরিবহনে বহু মায়ের জীবন কেড়ে নিলো, যাত্রীবাহী বাস চাপায় খায়রুল সিকদার ৫৫ নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তার ছেলেসহ আহত হয়েছে আরো ২ জন। সোমবার ২৪ জুন রাতে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার চন্দ্রদীঘলিয়া বাস স্ট্যান্ডে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, খায়রুল সিকদার তার ছেলে মনিরুল সিকদারকে নিয়ে বিজয়পাশা থেকে ভ্যানে করে নিজ বাড়ী পাইককান্দি ইউনিয়নের সোনাশুর গ্রামে যাইতেছে। এসময় ভ্যানটি চন্দ্রদিঘলিয়ায় পৌঁছলে বিপরীতমুখী ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের ভ্যানকে চাপা দেয়।

ইহাতে খায়রুল সিকদার সড়কের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হয়েছে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মারাতক আহত মনিরুল ও ভ্যান চালককে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।এ দুর্ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়কে আধাঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এ সময় মহাসড়কের উভয় পাশে প্রায় চার কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত বাসটি সড়িয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x