শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

রূপগঞ্জে পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম – থানায় মামলা

রনি আহম্মেদ:রূপগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
22.9kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুর্বশত্রুতার জেরে নুর আলম (২৪) নামে এক যুবককে কুপিয়ে জখম ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। গত ২৪ জুন সোমবার বিকেলে উপজেলার তারাবো পৌরসভার যাত্রামুড়া টাটকী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত নুর আলম যাত্রামুড়া টাটকী এলাকার তোফাজ্জল হোসেন মিয়ার ছেলে। এ ঘটনায় আহতের বড় ভাই শাহীন মিয়া বাদী হয়ে শাহিন ওরফে ডিস শাহিন (৩০), রফিক খান (৩০), রুবেল ভুইয়া (৩৫), শ্রাবণ (২০), মেহেদী (২৪), শান্ত (২৪), কাজল (২৫), হৃদয় (২২), মারুফ (১৯), বাদন মিয়া (২২), জাকির (৩৫), সাহেদ (২৩), হাসান (১৯), নিরব (২০) ও মোসাঃ সাথি আক্তারসহ (২৮) আরো অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানাযায়, গত ২৪ জুন বিকেলে পূর্বশত্রুতার জেরে ২৫/৩০ সদস্যের এক দল সন্ত্রাসী দেশীয় অস্ত্র রাম দা, চাপাতি, চাইনিস কুড়াল, সুইচ গিয়ার, ছেন, দা, এসএস পাইপ ও লোহার রড নিয়ে টাটকি এলাকার তোফাজ্জল হোসেনের বাড়িতে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করে।

এসময় তোফাজ্জল হোসেনের ছোট ছেলে নুর আলম বাধা দিলে সন্ত্রাসী তাকে এলোপাথারিভাবে পিটিয়ে ও শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এসময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ও তার মা মোসাঃ তলেমান নেছা এসে তাকে গুরুতর অবস্থায় উদ্বার করে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় মামলা হয়েছে আসামিদের গ্ৰেফতারে পুলিশ তৎপর রয়েছে ।
তাং ২৫/০৬/২৪ ইং

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x