শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

চট্টগ্রামে ট্রাক-টেম্পোর সংঘর্ষে নিহত ২

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
18.6kভিজিটর

চট্টগ্রামের পটিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক ও টেম্পোর মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার (২৪ জুন) দিনগত রাত দুইটার দিকে পটিয়ার ভেল্লাপাড়া ব্রীজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।নিহতরা হলেন সাতকানিয়া উপজেলার দক্ষিণ মার্দশা গ্রামের ওমর ফারুকের ছেলে সুফী আলম (২৮) ও কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার ফিরোজ মিয়ার ছেলে নুরুজ্জামান (১৯)। তারা দুজন টেম্পোর যাত্রী ছিল।
জানা গেছে, সোমবার দিনগত রাত দুইটার দিকে চট্টগ্রাম পটিয়া কক্সবাজার মহাসড়কে সাতকানিয়া থেকে আসা চট্টগ্রামমুখী যাত্রীবাহী একটি টেম্পো ভেল্লাপাড়া ব্রীজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কক্সবাজারমুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়।

এসময় গুরুতর আহত অবস্থায় সুফি আলম ও নুরুজ্জামানকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ২ জনকে মৃত ঘোষণা করেন।
পটিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক বলেন, ঘটনার পরপরই ট্রাক ও টেম্পোর চালক পালিয়ে যায়। গাড়ি দুটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আজ মঙ্গলবার সকালে নিহত দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x