শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

গোপালগন্জ সদর উপজেলা চেয়ারম্যান হত্যা মামলায় জেল হাজতে

গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪
28.1kভিজিটর

সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় এজজন নিহতের ঘটনায় দায়েরকৃত হত্যা মামলায় হুকুমদারি আসামী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান ভূঁইয়া লুটুলকে জেল হাজতে পাঠিয়েছেন বিজ্ঞ বিচারিক আদালত।
গতকাল রোববার সকালে নব নির্বাচীত সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভুইঞা লুটুল জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে জেলা ও দায়রা জজ মো: কামরুল হাসান তার জামিন আবেদন না মন্জুর করে জেল হাজতে প্রেরন করেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : আনিচুর রহমান সাংবাদিকদের কাছে জানিয়েছেন যে গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানকে আদালতের বিজ্ঞ বিচারক জেল হাজতে প্রেরন করেছেন।
এর আগে সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভুইঞা মাননীয় হাইকোর্টের নির্দেশে জামিনে ছিলেন।

বিগত ৮ মে অনুষ্ঠিত নির্বাচনে গোপালগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে তিনি নির্বাচীত হন। ১৪ মে তার সমর্থকদের গুলিতে পরাজিত চেয়ারম্যান প্রার্থী বিএম লিয়াকত আলীর সমর্থক ওসিকুর ভুইঞা নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা যান। ১৬ মে উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভুইঞা লুটুলকে প্রধান আসামি করে ২৩ জনের নাম উল্লেখ করে এবং ৪০/৫০ জনকে অজ্ঞাত আসামী করে সদর থানায় মামলা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x