শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পৃথক মন্ত্রণালয়ের সচিব ও মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন

লুৎফর সিকদার- গোপালগঞ্জ প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪
29.3kভিজিটর

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গতকাল শনিবার পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো: নবীরুল ইসলাম।

শ্রদ্ধা নিবেদন শেষে ফাতিহা ও দরুদ শরীফ পাঠ এবং দোয়া করা হয় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যের রুহের মাগফেরাত কামনা করে। এসময় সেখানে প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার , অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ আবু হানিফ, গোপালগঞ্জের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: বাহাদুর আলী,গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান,টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সচিব মো:নবিরুল ইসলাম ও প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এদিকে সারাদেশে কৃষক শেড নির্মাণের আশ্বাস দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক রেজওয়ানুর রহমান।
গত শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে কৃষক শেড নির্মাণের আশ্বাস দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মহাপরিচালক আরও বলেন,বিভিন্ন দুর্যোগে সাধারণ মানুষের যথাযথ ব্যবস্থার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনায় বন্যা আশ্রয়ন কেন্দ্র ও মুজিব কেল্লা তৈরি করা হচ্ছে ।

জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন ।

এসময় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের প্রকল্প পরিচালক (যুগ্ন-সচিব) বিপুল চন্দ্র বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান বাবুল শেখ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মঈনুল হক, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলামসহ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে মহাপরিচালক রেজওয়ানুর রহমান পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x