শিরোনাম:
বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা

বোয়ালমারীতে বাস মোটরসাইকেল সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত, লাশ সনাক্ত করা হয়েছে

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
36.2kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে বাস মোটরসাইকেল সরাসরি দূর্ঘটনায় দুজন নিহত হয়েছে। নিহত দু জন মোটরসাইকেল আরোহী। নিহতরা হলেন আলফাডাঙ্গা উপজেলার নওপাড়া গ্রামের রমজান মিয়ার পুত্র হুসাইন মিয়া (২২) ও একই উপজেলার ধলার চর গ্রামের নুরুল ইসলামের পুত্র মো. রাজু শেখ (২২)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

মঙ্গলবার (২জুলাই) সন্ধ্যা ৬.১০ মিনিটে উপজেলার বাইখীর গ্রামের মিল গেট আসাদ শেখের বাড়ির সামনে মাঝকান্দি ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফরিদপুর গামী মালঞ্চ নামের লোকাল বাস ও সহস্রাইল গামী পালসার ১৫০ সি সি মোটরসাইকেল সরাসরি সংঘর্ষে ঘটনা স্থলে মোটরসাইকেলে আরোহী ২ জন নিহত হয়। মোটরসাইকেল দুজন বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে আসার কারণে এ দূর্ঘটনা ঘটে বলে জানান স্থানীয় প্রত্যক্ষদর্শীরা।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাস ও দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল এবং লাশ দুটি উদ্ধার করে থানায় আনা হয়। নিহত দু’জনের পরিবারের লোকজন আসার পরে সিদ্ধান্ত নেয়া হবে। আইনী প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x