শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

চট্টগ্রামে গায়ে হলুদের দিন কনের আত্মহত্যা: সেই হবু স্বামী মোরশেদ গ্রেফতার

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
17.8kভিজিটর

চট্টগ্রামের পটিয়ায় গায়ে হলুদের দিন গলায় ফাঁস দিয়ে রীমা আক্তার (২০) নামে এক তরুণীর আত্মহত্যার ঘটনায় হবু স্বামী মিজানুর রহমান মোরশেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (৩ জুলাই) ভোরে সিলেট মহানগরের শায়েস্তাগঞ্জ কদমতলী বাসস্ট্যান্ড সংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে পটিয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন।

এর আগে ২৭ জুন রীমা আক্তারের মেহেদী অনুষ্ঠানের দিন যৌতুকের ফার্নিচার দেরিতে দেওয়াকে কেন্দ্র করে বর মিজানুর রহমান মোরশেদের সাথে ঝগড়া হয়। এর জেরে চিরকুট লিখে আত্মহত্যা করে রীমা আক্তার। এ ঘটনায় রাতে নিহতের বাবা মনির আহমদ বাদী হয়ে মিজানুর রহমান মোরশেদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আরিফুল ইসলাম জানান, রীমা আর মোরশেদের ৪ বছরের প্রেমের সম্পর্ক ছিল। গত দেড়বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ের কথা ঠিক হয় এবং সে অনুযায়ী কাবিননামা সম্পন্ন করা হয়।

তিনি জানান, বরযাত্রীর খাবার বাবদ ২ লাখ টাকা রীমার পরিবার থেকে নিয়েছিলেন মোরশেদের পরিবার। এছাড়াও বিয়ের আগের দিন হঠাৎ ফার্নিচার দাবি করলে রীমার পরিবার বিয়ের কয়েকদিন পর তা দিবে বলে জানায়। কিন্তু মোরশেদ রীমাকে ফোন করে বলে, অনুষ্ঠানের আগে ফার্নিচার তার বাড়িতে না পৌঁছলে সে বিয়ের পিড়িতে বসবে না।

সে কারণে ফোনে ঝগড়ার এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে রীমা আত্মহত্যা করে।
তিনি আরও জানান, ঘটনার পর থানায় মামলা দায়ের হলে পুলিশ জোরেশোরে অভিযানে নামে। আজ বুধবার ভোরে সিলেট থেকে স্বামী মোরশেদকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x